আড়াইহাজারে কাটা পড়লো ৫০০ অবৈধ গ্যাস সংযোগ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার পাঁচগাও এলাকার কর্মকার পাড়া মোড়ে ৫০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুর থেকে বিকাল পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহাগ হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

এছাড়া অবৈধ সংযোগে ব্যবহৃত পাইপ ও গ্যাস লাইনের রাইজার ও রেগুলেটর জব্দ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন তিতাস গ্যাসের সোনারগাঁও জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক মো. মেজবাউর রহমানসহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য।

নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহাগ হোসেন বলেন, উপজেলার পাচঁগাও কর্মকার পাড়ায় ৫০০ অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছাড়া অবৈধ সংযোগে ব্যবহৃত পাইপ ও গ্যাস লাইনের রাইজার ও রেগুলেটর জব্দ করা হয়।

তিনি আরও বলেন, উপজেলায় অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরণে অভিযান চলবে। তিতাস গ্যাসের সহায়তার পুরো আড়াইইহাজার উপজেলায় অবৈধ সংযোগগুলোকে ১৪টি স্পটে বিভক্ত করা হয়েছে। আগামী দিনগুলোতে এ ১৪ স্পটে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে। অবৈধ গ্যাস সংযোগের কারা জড়িত, এ বিষয়টি উদঘাটের জন্য অভিযানের পাশাপাশি নিয়মিত মামলা দায়ের করা হবে।

 

আরও পড়ুন:

সিদ্ধিরগঞ্জে তিতাসের উচ্ছেদ অভিযান, ৩৪০ ফুট গ্যাস পাইপ অপসারণ

সর্বশেষ সংবাদ